Monday 19 October 2020

বড় বোনের সাথে চুদাচুদি baro apur shathe chodachudi



বড় বোনের সাথে চুদাচুদি baro bon ke gud marar ithaca
আমি রাজিন, আমার বয়স ২২। আমার জীবনের একটি মজার ঘটনা আমি আপনাদের সাথে শেয়ার করতে চাই। আমাদের পরিবারের সদস্য সংখ্যা কাজের মেয়ে সহ চারজন। আমি মা, আর আমার দুই বছরের বড় বড়বোন, আর বাবা দেশের বাইরে থাকে। আপা সবে মাত্র কলেজে পা রেখেছে। আমার আপার নাম রোজি।। আমি একা থাকবো সে কথা চিন্তা করে, আপাকে হোষ্টেল থেকে নিয়ে এল। আম্মা তারপরের দিন রাতের বাসে রওনা দিল। রাতে আপা আর আমি একসাথে খাওয়া শেষে করলাম, আপা ওষুধ খেল। আমি জিজ্ঞেস করলাম কিসের ওষুধ, বলল-ঘুমের ঔষধ।। কিছুক্ষণের মধ্যেই আপা ঘুমিয়ে পড়ল। আমি ডেকে টেষ্ট করলাম ঘুমিয়ে গেছে না জেগে আছে। দেখলাম ঘুমিয়ে গেছে। আম্মা প্ল্যান করলো ১ সপ্তাহের জন্য মামার বাসায় বেড়াতে যাবে ইদানিং নাকি ওর মোটেই ঘুম আসে না

তারপর আস্তে করে উঠে টিভি চালু করলাম। এক্স এক্স চ্যানের চালু করতেই দেখলাম দারুণ মুভি চলছে। রাত ২টা পর্যন্ত মুভি দেখলাম। মুভি দেখতে দেখতে আমার অবস্থা একেবারে খারাপ। আমার ল্যাওড়া বাবাজি তো ঘুমাতেই চাই না। আপার দিকে তাকাতেই আমার শরীরের মধ্যে উত্তেজনা আরোও বাড়লো। মনে মনে চিন্তা আসছিল যদি রোজির কমলা দুইটা একবার ধরতে পারতাম। অথচ কোন সময় আমি তাকে কখনো সেক্সের বস্তু হিসেবে ভাবিনি। রোজির ঘুমের মধ্যে বিছানায় খুব বেশি লাফালাফি করার অভ্যাস ছিল ছোট্ট কাল থেকেই। এজন্য তার কাপড় কোন সময় ঠিক থাকতো না। আজকেও তার ব্যতিক্রম হয়নি। রোজি পা দুইটা অনেকটা ফাঁক করে ঘুমিয়ে ছিল। আর একপায়ের পায়জামাটা হাঁটু পর্যন্ত উঠে ছিল। তা দেখে তো আমার মাথায় আরো মাল উঠে গেল।
তখনি মাথায় কু-বুদ্ধি বাসা বাধলো, যে আপাতো আজ ঘুমের ওষুধ খেয়ে ঘুমিয়েছে। তাহলে আজ একটু তার শরীরের সাথে খেললে বুঝতে পারবে না। যেমন মাথায় আসা তেমনি কাজ, আমার ল্যাওড়া বাবাজী তো আগে থেকেই ঠাটিয়ে ছিল। ল্যাওড়াটা তো আমাকে ঠেলছিলো গিয়ে চুদ তাড়াতাড়ি। আমি আপার পাশে গিয়ে চুপ চাপ শুয়ে পড়লাম। দুইবার আপা আপা বলে ডেকেও কোন সাড়া নেই। মনে মনে ভাবলাম এই তো গোল্ডেন চান্স। কিন্তু মনে মনে খুব ভয়ও করছিল যদি আপা জেনে যায়, তা হলে তো সাড়ে সর্বনাশ হয়ে যাবে। কিন্তু তারপরও আমার মনের উত্তেজনা কিছুতেই থামাতে পারছিলাম। আপার শরীরের দিকে যতবার বার তাকাচ্ছিলাম ততই আমার নেশা বাড়ছিল। তারপর ধীরে ধীরে রোজির দুধ দুইটার উপর হাত রাখলাম। ও কোন সাড়া দিল না। তারপর আস্তে করে সালোয়ারের ওড়নাটা সরিয়ে ফেলাম। তারপর আস্তে আস্তে দুধ দুইটা টিপতে থাকলাম। আপা একবারো নড়ল না। এর সালোয়ারের নিচে দিয়ে হাত ঢুকিয়ে মনের সুখে রোজির কমলা দুইটা নিয়ে খেলতে লাগলাম।
আমার উত্তেজনা তো চরমে। সারা শরীরে আমার শুধু কামনার ঝড় বইছে। আর রোজিকে আমার আর বোন মনে হল না, শুধু মাত্র কামনার বস্তু ছাড়া। আমি আমার নাইট ড্রেসটা খুলে ফেলাম। খুলতেই আমার ৬.৫ ইঞ্চি নুনুটা লম্বা হয়ে দাঁড়িয়ে গেল। এর পর রোজির ঠোঁটে, দুধ দুইটা তে কিস করে কিছুক্ষণ সেক্সি বডির মজা উপভোগ করতে থাকলাম। পায়জামার উপরে হাত দিতেই দিদি নড়ে উঠল। আমি হালকা ভয় পেলাম যদি জেগে যায়। না জাগলো না। আস্তে আস্তে করে আবার রোজি আপার ভুকির/ভোদার দিকে হাত বাড়ালাম। আস্তে করে পায়জামার ফিতাটা খুলতেই দেখলাম আপা রীতি মতো জংগল তৈরী করে রেখেছে। আস্তে করে পেন্টিটা খুলেই আস্তে করে পা দুইটা আরো একটু ফাঁক করে, আমার নুনুটা ঢুকালাম। ঢুকানোর সময় রোজি হালকা কেঁপে উঠল। হয়তো ব্যথা পেয়েছে তাই। আস্তে আস্তে করে ঠেলা মারতে থাকলাম। পুরোটাই ভোদাইয়ের মধ্যে ঢুকে গেল। তারপর আস্তে আস্তে ঠাপ মারতে লাগলাম। আমি আগে থেকেই খুব বেশি উত্তেজিত থাকায় ৫ মিনিটের মধ্যেই আমার পুরো মাল বেরিয়ে গেল রোজির ভোদার মধ্যে। আমি চুদা শেষ করার পরেও রোজি টের পায়নি। আস্তে আস্তে করে কাপড় দিয়ে রোজির গুদ মুছে, পেন্টি, পায়জামা পরিয়ে দিলাম। সকালে ঘুম থেকে উঠে আপা রাতের ঘটনা কিছু বুঝতে পেরেছে কিনা বোঝার চেষ্টা করলাম । মনে হল কিছু না।
সারাদিন ভাবলাম, রাতে আমি রোজির সুন্দর দেহটা নিয়ে খেলেছি তা ভাবতেই আমার নুনুটা লাফ দিয়ে উঠল। ইস! দিনের বেলায় যদি আপাকে চুদতে পারতাম। তাহলে খুব মজা হতো। আমি এগুলো ভাবছি আর ঠিক সেই মুহুর্তেই আপা ঘরে ঢুকল। তবে ওড়না ছাড়া। সাধারণত আপা ওড়না ছাড়া আমার সামনে কোন সময় আসে না। কিন্তু আজ আসলো। যাই হোক সারাদিন মাথার মধ্যে এলো মেলো চিন্তাগুলো দোল দিয়ে রাত নেমে এলো। রোজি তাড়াতাড়ি শুয়ে পড়লো। আমি তো আবার ছোট্ট বেলা থেকেই সুযোগ সন্ধানী মানুষ তাতে কোন সন্দেহ নেই। অপেক্ষা করতে থাকলাম গভীর রাতের। তারপর আস্তে করে ওর পাশে গিয়ে শুয়ে পড়লাম।
গত কালকের ঘটনার পর থেকে আমার সাহসও অনেক বেড়ে গেছে। গতকাল আমি কাপড় চোপড় পরেই আপার মধু খেয়েছি। তাই মনে মনে সিদ্ধান্ত নিলাম, আজ আপার মধু ভান্ডার থেকে উজাড় করে মধু খাব। আপার শরীরে হাত দিয়ে টেষ্ট করলাম, ঘুমিয়ে পড়েছে। আমার মনে তো মহা আনন্দ, রোজি আপার ভোদার মধু আবার খেতে পারবো এ ভেবে। আস্তে করে পায়জামা ফিতাটা খুললাম, কোন সাড়া নেই। পায়জামাটা সামান্য নিচে নেমেছে মাত্র, কে যেন আমার হাত চেপে ধরল । পিছন ফিরে দেখি রোজি আমার একহাত চেপে ধরেছে। আমি পুরো উলঙ্গ অবস্থায় ছিলাম। আমার নুনুটাতো একবারে লোহার মতো ষ্ট্রং হয়ে ছিল। লজ্জায় তো আমার মাথাটা হেঁট হয়ে যাচ্ছে। পালাবো না কি করবো কিছু বুঝে উঠতে পারছিনা।
রোজি আমাকে বললো, কিরে আপার কিছু খেতে ইচ্ছে করছে, আপাকে সোহাগ করতে চাস তাই না? আমি যেন বোবা হয়ে গেছি। ও আস্তে করে উঠে বসল, তারপর আমার ধোনটাকে হাতে নিয়ে বললো, আমি যদি কিছু চাই তুই কি খুব বেশি মাইন্ড করবি? আমি বললাম না, আমি কোন কিছু মনে করবো না। তো তাহলে এত লজ্জা করছিস কেন? একটা মেয়ে এ রকম কথা কোন পরিস্থিতিতে বলে জানিস না? আয় ভাই, আজ রাতে আমাকে আদর করবি। আজ আমি তোর কাছে প্রাণ ভরে আদর পেতে চাই। আমি তো কুরবানি ঈদ দেখছি। আমি কিছু বুঝে উঠার আগেই রোজি আমাকে কাছে টেনে জড়িয়ে ধরে কিস করতে শুরু করলো। আমিও সমানতালে রেসপন্ড করতে শুরু করলাম। আস্তে করে ওর বা দিকের কমলাটায় হাত রাখলাম, আপা কেঁপে উঠলো। বলল যা দুষ্টু, তুই খুব ডাকাত। কাল রাতে খুব যা করেছিস। তাহলে কাল রাতেও জানিস? হ্যা, বাধা দেইনি কারণ আমিও তোকে কামনা করছিলাম।
আপা আজকে তোকে খুব সুখ দেব, অনেক আদর করবো। এ বলে আমি রোজিকে আলতো করে ঠোঁটে কিস করলাম আর রোজির দুধ দুইটা আস্তে আস্তে করে টিপতে থাকলাম। কালকেতো আপা তোর কমলা দুইটা খেতে পারি নি, আজ মজা করে খাবো। আপা বলল, শুধু কমলা কেন, আমাকে পুরোটাই খেয়ে ফেল। তারপর আস্তে করে, ফ্রি-পিচের হুকটা খুললাম, রাতে রোজি ব্রা পরে না থাকায় ওর কমলা দুইটা কাপড়ের আবরন থেকে বেরিয়ে আসল। তারপর আইসক্রিমের মতো করে দুধের বোটা দুইটা চুষতে থাকলাম। আমি যতই চুষছিলাম রোজির দুধ দুইটা শক্ত হয়ে উঠছিল, আর উত্তেজনাই বড় বড় নিশ্বাস নিচ্ছিল। ও যেন হাঁপিয়ে উঠেছে। রোজি আমাকে বুকের মাঝে শক্ত করে চেপে ধরলো। উত্তেজনায় বলছে আয় রাজিন আমার কাছে আয়, আরো কাছে খুব কাছে, আমার খুব কাছে আয়, তোকে আমার এখন খুব দরকার। আমি রোজির ভুকির দিকে হাত বাড়ালাম। দেখলাম আজ ওর ভোদায় একটাও চুল নেই, সেভ করেছে।
রোজি বলল তোর জন্যই আমি চুল গুলো পরিষ্কার করেছি। তোর জিনিসটা আমার মাঝে ঢুকা, আমি আর সইতে পারছি না। তুইতো জানিস আমার এখন উঠতি যৌবন। আর এ বয়সে মেয়েদের সেক্স বেশি হয়। আই আর দেরি করিস না। প্রথমে একবার আমার রস বের করে দে তারপর আবার করিস। যত ইচ্ছা করিস সারারাত ধরে। আমি আর এখন সহ্য করতে পারছি না। তোর স্পর্শ আমাকে মাতাল করে দিচ্ছে বলে রোজি আপা পা দুইটা ফাঁক করলো। আমি আপার ইচ্ছা মতো, ওর ফাঁকের মধ্যে লিঙ্গ মুন্ডুটা লাগালাম। প্রথমে আসতে করে ঠেলা মারলাম। রোজির মুখ থেকে মাগো শব্দটি বেরিয়ে এল। আস্তে আস্তে চাপ দিতে থাকলাম। তারপর রোজির দুধ,পাছাতে হাত বুলাতে থাকলাম। তলপেটে কিস করলাম, কিন্তু নড়লাম না। আমি ওর যোনির ভিতরের গরমটা অনুভব করছিলাম। আপা বলল এ দুষ্ট, ওটাকে ঢুকিয়ে দিয়ে চুপ আছিস কেন, নড়া চড়া করা।
আমি আস্তে আস্তে গুতো মারতে শুরু করলাম। প্রতিটা গুতো যত জোরে মারছিলাম আপা আমাকে ততবেশী চেপে ধরছিল। আমার চুল খামচে ধরল । আমি আরো জোরে জোরে গুতো দিতে থাকলাম। আমায় বলল দে রাজিন আরো জোরে দে, লক্ষী ভাই আমার। মোটামুটি সাত মিনিটের মাথায় আপার তলপেট ঠেলে বাঁকিয়ে উঠল। শরীরে মোচোড় দিয়ে উঠল, আর চোখ দুইটা বন্ধ করে নিলো। আমি বুঝতে পারলাম যে ওর কামরস বের হওয়ার উপক্রম। আমি আরো জোরে জোরে গুতো মারতে লাগলাম, আমারো বীর্য বের হয়ে আসলো। আপা তোর বর তোকে চুদে খুব বেশি মজা পাবে। তারপর আপা বলল তুইও কম না কিন্তু বাব্বা তোর ধোনটার তেজ দারুণ। এখন থেকে তুই আমার বরের অভাব পূরণ করে দিবি। আর আমি তোকে সবসময় আমার মধু খাওয়াবো। বলে আমাকে একটা ফ্রেঞ্চ কিস করল।
সেদিন রাত থেকে আমারা ভাই বোনে দুজন দুজনের শরীর নিয়ে খেলার লাইন্সেস করে নিলাম

The post বড় বোনের সাথে চুদাচুদি baro apur shathe chodachudi appeared first on Choti Protidin.



from https://bit.ly/34bvrQn Best described categories: Choti, বাবা-মেয়ে, ভাই-বোন

No comments:

Post a Comment