Tuesday 20 October 2020

mami ke chodar bangla golpo গভীর রাতে শব্দ শুনে ঘুম থেকে উঠে দেখি মামীর দুধ.



গভীর রাতে শব্দ শুনে ঘুম থেকে উঠে দেখি মামীর দুধ.mami ke chodar new bangla golpo

আমার মামা দুবাই থেকে এসে সবে মাত্র বিয়ে করেছে। এক মাস হই নাই। আমরা

ঢাকায় থাকি। মামা-দের বাড়ি বরিশাল-এর গোউর নদী থানায়। মামা বি.এ। পাস

করেই চাকুরি নিয়ে দুবাই চলে যায়। ছিল চার বছর। আমরা মামার বিয়েতে গোউর

নদী যাই। খুব ধুম ধাম করে মামা বিয়ে করে। মামীদের বাড়ি বানড়ি পাড়া। বিয়ের

দিন দেখলাম, মামী বেশ স্ন্দুর, মামী ব্রেস্ট দুটো একদম অষ্ট্রেলিয়ান

গাভীর দুধের মতো বড়ো বড়ো, এবং খাসা। সাইজ মেক্সিমাম ৪০ হবে। পাছা হেভি,

দ্বাদশী চাঁদের মতো ঢেউ খেলানো। মামা বিয়ের পর মামীকে নিয়ে ঢাকা আমাদের

বাসায় আসে আবারও দুবাই চলে যাবার জন্যে। মামা যথা সময়ে দুবাই চলে যায়।

মামী কয়েকদিন আমাদের বাসায় ছিল। আমাদের বাসা খুব একটা বড়ো না।২ রুম,

একটিতে বাবা মা থাকে, আরেকটিতে আমি এবং আমার ছোট ভাই থাকি। ড্রইং

এসপেসে-এ কোন খাট নাই। মামা যে দুই দিন ছিল ,সে দুই দিন আমি এবং আমার ছোট

ভাই ড্রইং এসপেসের নিচে শুয়ে ছিলাম। আমাদের রুম
এর খাট বেশ বড়ো । ৩ জন

সোয়া যায়। মামা চলে যাবার পর মামিকে আমাদের কাছে শুইতে দেয়। আমার বয়স ১৭

হবে। ইন্টার ফাস্ট ইয়ার এ পরি। ছোট ভাইয়ের বয়স ১০ । আমি ভদ্র নম্র লাজুক

স্বভাবের ছেলে। কোন দুষ্টুমি ফাজলামি করতাম না। মেয়েদের ব্যাপারে কোনো

বদনাম নেই। যদিও আমাদের বাশার কাজের মেয়ে শিল্পিকে কয়েকবার চুদেছিলাম। সে

কথা কেউ জানেনা। অনেকটা বিশ্বাস করেই মামীকে আমাদের সাথে শুইতে দেয়।রাতে

শোবার সময় মামী একপাশে শুইত, ছোট ভাই মাঝখানে, আমি আরেক পাশে শুইতাম।

প্রথম রাতে খুব ভালো ভাবেই কাটল, কোন কিছুই হয়নি। দ্বিতীয় রাতে আমি

টেবিলে বসে পারতেছিলাম, রাত জেগে। ছোট ভাই তপন ঘুমিয়ে গেছে। মামী বিছানায়

শুয়ে।জেগে আছে। আমার পাড়ার টেবিলটি খাটের সাথে লাগানো। খাটে বসে থেকেই

টেবিলে পড়াশোনা করি। মামী ঠিক আমার পিছন দিকে শুয়ে আছে। মামী সালোয়ার

কামিজ পড়া। ওড়না নাই। বিশাল দুধগুলো পাহাড়ের মতো উপর দিকে দাঁড়িয়ে আছে।

দেখলাম তপন আজকে এক সাইডে শুয়ে আছে। মামী আমাকে বললঃ তুমি ঘুমাবেনা ? আমি

বললাম, আর একটু মামী, এখনি শুয়ে পরবো।৫/১০ মিনিট। আমি বাথ রুমে যেয়ে

প্রস্রাব করে আসলাম। মামিকে বললাম, মামী আপনি তপনের ঐ পাশে যান। মামী

বলল। তপন মনে হই আজ ঐ পাশেই শোবে। মামী বলল, আমি আজ তোমাদের দুই ভাইয়ের

মাজখানেই শুই। আমি মামীর পাশে জরোসরো হয়ে শুয়ে পরলাম। আমার খুব ভয়

লাগছিল। আমি কাত হয়ে অনেকটা দূরত্ব বজায় রেখে শুয়ে থাকলাম। ঘুম আসছিলনা।

নির্ধূম ভাবে কেটে গেল আরো দের দুই ঘন্টা। তবে আমি ঘুমের ভান করে শুয়ে

থাকলাম। হঠাৎ দেখলাম মামী আমার দিকে কাত হয়ে তার দুধ দুটো আমার পিঠের

সাথে ঠেকিয়ে দিল। আমি চুপচাপ থাকলাম। দেখলাম মামীর একহাত দিয়ে আমাকে

জরিয়ে ধরল। আমি একটু পরে নড়া চাড়া করে উঠলাম, দেখলাম, মামী আমাকে জরিয়ে

ধরে আছে।আমি মামী দিকে ঘুরে শুইলাম, তাকালাম মামী চোখের দিকে, বললামঃ

মামী আপনি এখনো ঘুমান নি। মামীঃ না আমিঃ মামা-র কথা মনে হচ্ছে ? মামীঃ না

আমিঃ তা হলে জেগে আছেন কে? মামীঃ এমনি মামির কামিজের উপর দিয়ে তার গ্রেট

ব্রেস্ট অনেকটা দেখা যাচ্ছে। মামির চোখে মুখে সেক্স এর কেমন যেন একটা ভাব

দেখা গেল। মামী আমাকে হঠাৎ করেই জিঙ্গাস করল,তোমার কি কোনো মেয়ে বন্ধু

আছে? আমিঃ না মামীঃ কোন মেয়েকে কি খারাপ কাজ করেছ ? আমিঃ করেছি মামীঃ

কাকে ? আমিঃ আমাদের একটি কাজের মেয়ে ছিল,নাম শিল্পীকে, ওকে। মামীঃ এখন

কাউকে করতে ইচ্ছা করে না ? আমিঃ করে মামীঃ আমাকে তোমার কেমন লাগে ? আমিঃ

খুব ভালো লাগে, আপনার ব্রেস্ট দুটো অদ্ভুত সুন্দর,ইটস্ অলমোস্ট সেক্স

ক্রিয়েটেড ব্রেস্ট। মামীঃ তাই নাকি? আমিঃ হুম মামীঃ খেতে ইচ্ছা ক? আমিঃ

হুম আমি মামীর ব্রেস্ট এ হাত রেখে বললাম, আপনি কি কামিজ-টি খুলবেন ? মামী

বললঃ অবশ্যই। মামী তার সালোয়ার খুলে ফেলল। বিশাল ধব ধব দুধ বেরিয়ে এল।

আমার কাছে মনে হল পামেলা এন্ডারসন এর চেয়ে মামী-র দুধ বড়ো,এবং সেক্সি।

আমি দুই হাত দিয়ে মামির ব্রেস্ট টিপতে লাগলাম। মামীঃ কি খেতে ইচ্ছা হয় না

? আমিঃ হয় মামী দুধের বোঁটা আমার মুখে পুরে দিল, আমি চুষতে লাগলাম।মাঝে

মাঝে কামড় দিচ্ছিলাম, সাড়া দুধ মন দোলে। আমার মুখে দুই হাতে মামির দুধ

আটছিলনা, উপচে পড়ছিল চারদিক। মামীঃ তোমার বয়সতো খুব একটি বেশি না, তোমার

পেনিস সাইজ কত ? আমিঃ হাত দিয়ে দেখেন, কত সাইজ । মামী আমার পেনিস এ হাত

দিল।আমার পেনিস হরনি অবস্থায় আছে।মামী বলল, এক্সিলেন্ট সাইজ, তোমার মামার

চেয়ে তোমার পেনিস বড়।আমি মামির সালোয়ার নিচের দিকে খুলে ফেললাম। মামী চিত

হয়ে শুয়ে, পা দুটো দুই দিকে, হাটু উপরের দিকে।মাঝখানে মামির বিশাল ভোদা।

সেভ্ড। ভোদার মাংস বেশ পুরু এবং সপ্ট। আমি হাত দিলাম মামির ভোদায় । মাংস

গুলো টিপতে টিপতে ভোদার ভিতরে আঙ্গুল ঢোকালাম। দেখলাম, মামির ভোদা রসে

তুপ তুপ করছে। দুই আঙ্গুল দিয়ে কতক্ষণ লিকিং করলাম। নিজেকে আর বেশিক্ষন

ধরে রাখতে পারছিলাম না। আমি আসতে করে মামির উপর উঠে শুয়ে মামির ভোদার

মধ্যে আমার ধোন ঢুকিয়ে দিলাম, আমার কাছে মনে হল মামির ভোদা দুরন্ত সাগরের

অতল তল। আমি ঢেউ ভেঙ্গে ভেঙ্গে মামির ভোদার মধ্যে আমার পেনিস একটি অসীম

রুট খুঁজছিল। মামী খুব সুন্দর ভাবে আমাকে হেল্প করছিল।মামী আমার কোমর ধরে

আমার পেনিস যেন তার ভোদার ভিতর সুন্দর ভাবে মর্দন করতে পারে, সে জন্য চাপ

দিচ্ছিল। এবার মামী ও নিচ থেকে চাপ দিচ্ছিল। মামী উদ্দাম সাগরের জলে ভাসল

তার উরু নিতম্ব, আমার পেনিস এরিয়া, বাল,অনধো এরিয়া,এবং দু পায়ের রান।

সেক্সএর সুবাস ঝরাল সাড়া রুমেই সারারাত। খাসা ভোদা খাসা দুধ খাসা শরীর,

খাসা মামী হয়ে উঠল আরও বেশি কামিনী। একসময় বিজ্রপাত হলো, মামির ভোদা থেকে

বৃষ্টিপাত হলো, আমি ক্লান্তিতে মামির খাসা দুধের মধ্যখানে মুখ রাখলাম।

মামীর দুটো দুধ আমার দুই গালে চেপে ধরলাম। মামীর ভোদা থেকে ধোন বের করতে

ইচ্ছা হলনা। মামীকে বললাম, এই ভাবেই ঘুমিয়ে যাই, এই ভাবেই কেটে যাক আরো

কিছু সময়, আবার হরনি হবো আমরা দু জন, আমরা ভিজতে থাকবো আবারও কামনার

জ্বলে, তখন আবারও হবে অমরিত্রের খ

The post mami ke chodar bangla golpo গভীর রাতে শব্দ শুনে ঘুম থেকে উঠে দেখি মামীর দুধ. appeared first on Choti Protidin.



from https://bit.ly/3m8pvxJ Best described categories: Choti, ভাই-বোন, মামী

No comments:

Post a Comment